বিশ্বাস

শাকিব-বুবলীর প্রসঙ্গ আসতেই একি করলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক:

গত ২৭ সেপ্টেম্বর ঢাকাই ছবির অন্যতম শীর্ষ অভিনেতা শাকিব খানের বাসায় জাঁকজমকভাবে ছেলে আব্রামের জন্মদিন পালন করেন ঢালিউডের নায়িকা অপু বিশ্বাস। পরদিন ২৮ সেপ্টেম্বর বিকেলে ভাই, ভাবি ও ছেলেকে নিয়ে কলকাতায় গেছেন এই অভিনেত্রী।

অপু বিশ্বাস ভারতে যাওয়ার দুই দিন পর ৩০ সেপ্টেম্বর শুক্রবার নতুন আলোচনার জন্ম দিয়েছেন শাকিব খান ও বুবলী। তারা জানিয়েছেন, আড়াই বছর আগেই শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। শাকিব ও বুবলী তাদের ভেরিফায়েড ফেসবুকেও খবরটি সবাইকে জানিয়েছেন।

ফেসবুক স্ট্যাটাসের একাংশে বুবলী লিখেছেন, ‘শেহজাদ খান বীর আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’ এর প্রায় ২০ মিনিট পর বাবা হিসেবে স্বীকৃতি দিয়ে তার ভেরিফায়েড পেজে শাকিব খানও খবরটি দেন।

এদিকে পুরো ঘটনাটি নিয়ে যখন সারাদেশ তোলপাড়, তখন শাকিবের আরেক সন্তান আব্রাম খানের মা অপু বিশ্বাস কলকাতায়। গত ২৮ সেপ্টেম্বর ভারতে যাওয়ার আগে অপু গণমাধ্যমকে জানিয়েছিলেন, বাবা-মায়ের পিণ্ডি দিতে কলকাতায় যাচ্ছেন তিনি।

বুবলী ও শাকিবের বিয়ের ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর গত শুক্রবার অপুর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এ নিয়ে নিজের ফেসবুকেও কোনো পোস্ট করেননি ঢালিউডের এ অভিনেত্রী। শাকিব খান ও বুবলীর নতুন আলোচনার জন্ম দেওয়ার দিন শুক্রবারই অপুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন, ফেসবুক—কোথাও পাওয়া যায়নি তাকে। অবশেষে অক্টোবরের প্রথম দিন এক গণমাধ্যম পুনরায় ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করে অপুর সঙ্গে।

ওই গণমাধ্যমের সঙ্গে আলাপের শুরুতেই ব্যস্ততার কথা বলে ফোন রেখে দিতে চান অপু। ঢাকাই সিনেমার এ অভিনেত্রী তখন বলেন, ‘অনেক ব্যস্ত সময় কাটছে। সঙ্গে অনেক মানুষ।’ আলাপের একপর্যায়ে বুবলীর প্রসঙ্গে তুলতেই, ‘হ্যালো…হ্যালো…নেট প্রবলেম’ বলে কল কেটে দেন অপু বিশ্বাস। এরপর অনেকবার চেষ্টা করা হলেও ফোন বা ফেসবুক মেসেঞ্জারে তাঁকে পাওয়া যায়নি। কল রিসিভ করেননি অপু বিশ্বাস।

গত ২৭ সেপ্টেম্বর শাকিব খান যখন নিজের ভেরিফায়েড ফেসবুকে সন্তান আব্রাম খান জয়ের সপ্তম জন্মদিনে ফেসবুক পোস্টে স্ট্যাটাস দেওয়ার ঠিক ৩ ঘণ্টা পর অভিনেত্রী শবনম বুবলি নিজের ভেরিফায়েড ফেসবুকে ‘মি উয়িথ মাই লাইফ’ লিখে ২ বছর আগের ২টি ছবি প্রকাশ করেন। যেখানে তার বেবি বাম্প দেখা যায়। তখন থেকেই এ আলোচনার সূত্রপাত হয়।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: