সুশান্ত

আড়াই বছর ধরে ফাঁকা সুশান্তের ফ্ল্যাট, পাচ্ছেন না ভাড়াটিয়া

বিনোদন ডেস্ক:

ভারতীয় জনপ্রিয় প্রতিভাবান তরুণ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ২০১৯সালে বান্দ্রার সমুদ্রের কাছে ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন তিনি। বিনিময়ে মাসে ৪.৫লক্ষ টাকা ভাড়া দিতেন। করোনা চলকালীন সময়ে সুশান্তের সাথে থাকতেন রিয়া।

কিন্তু ১৪জুন ২০২০ সালে সবকিছুই উল্টো হয়ে যায়। উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। সেই ঘটনার রেশ যেন এখনও কাটেনি। প্রায় আড়াই বছর হয়ে গেলেও এখন ভাড়া হচ্ছে না এই ফ্ল্যাটটি। সম্প্রতি রফিক ফাঁকা ফ্ল্যাটের একটি ভিডিও টুইটারে পোষ্ট করেন এবং ক্যাপশনে ফোন দিয়ে বলেন যারা ভাড়া নিতে ইচ্ছুক তাদেরকে যোগাযোগ করতে বলা হলো।

এই বিষয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে রফিক জানান, মাসিক পাঁচ লক্ষ টাকা ভাড়া চাওয়া হচ্ছে ফ্ল্যাটটির। কিন্তু কেউই ফ্ল্যাটটি নিতে রাজি হচ্ছে না। এমন লোকেশনে ফ্ল্যাট এভাবে সাধারণত ফাঁকা পড়ে থাকে না। কিন্তু যখনই গ্রাহকরা শুনতেন এই ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে, তারা এটি নিতে আর আগ্রহ থাকেন না। আগে লোকজন ফ্ল্যাটটি দেখতে পর্যন্ত চাইতেন না। কিন্তু এখন অন্তত তা দেখতে আসেন। কিন্তু তারপরই পিছিয়ে যান।

রফিক জানান, ফ্ল্যাটের মালিক এখন আর সিনেমার জগতের কাউকে ভাড়া দিতে চান না। তিনি কর্পোরেট জগতের ভাড়াটিয়া চাইছেন। কেউ কেউ রাজিও হচ্ছেন। তবে পরিবারের সদস্য ও আত্মীয়দের আপত্তিতে আবার পিছিয়ে যাচ্ছেন। আবার ফ্ল্যাটের মালিক ভাড়াও কমাতে রাজি নন। মার্কেট প্রাইসেই ভাড়া দেওয়ার সিদ্ধান্তে অনড় তিনি। তাই কেউ কেউ এই ভাড়ার বিনিময়েই অন্য ফ্ল্যাট পেয়ে যাচ্ছেন। বিতর্কিত ফ্ল্যাট ভাড়া নিতে চাইছেন না কেহই।

শেয়ার করুন: