আমার প্রিয় দল ব্রাজিল: তাহমিনা অথৈ

আমার প্রিয় দল ব্রাজিল: তাহমিনা অথৈ

নুরুল ইসলাম :

কাতারে চলছে ফুটবল বিশ্বকাপ। পৃথিবীর অর্ধেকের বেশি মানুষের প্রিয় এই খেলার সর্বোচ্চ আসরকে ঘিড়ে বিশ্বজুড়ে চলছে চরম উন্মাদনা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে চায়ের দোকান, সর্বত্রই বইছে এই উন্মাদনার ঝড়। এই ঝড়ের বাইরে নেই দেশের শোবিজ তারকারাও। আজ আমরা ফুটবল বিশ্বকাপ নিয়ে কথা বলবো দেশের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা তাহমিনা অথৈর সাথে।

বিশ্বকাপে আপনার প্রিয় দল?
– আমার প্রিয় দল ব্রাজিল।

কেন প্রিয়?
– ছোটবেলায় পরিবারের সবাই যখন একসাথে খেলা দেখতাম, তখন মার পছন্দ ছিলো ব্রাজিল। তখন থেকে তাদের সাথে আমারও পছন্দের হয়ে গেছে দলটি। পরে বড় হয়ে ব্রাজিল সম্পর্কে জেনেছি, খেলা দেখছি, আর ইতিহাসটা আমাদের সবারই জানা। ব্রাজিল তার খেলার দক্ষতায় ৫ বার বিশ্বকাপ অর্জন করেছে। সবকিছু মিলিয়েই এই দলটি প্রিয়।

বিশ্বকাপ শিরোপা কার হাতে ওঠা উচিত বলে আপনি মনে করেন?
– অবশ্যই, ব্রাজিলের…

আপনার পছন্দের দল চ্যাম্পিয়ান না হলে কোন দলের চ্যাম্পিয়ান হওয়ার সম্ভাবনা আছে বলে আপনি মনে করেন?
– ফ্রান্স। তবে সব দলই ভালো খেলছে, চর্চা করেই এখানে এসেছে। তাই সবার জন্য শুভকামনা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে নাট্যকলায় মাস্টার্স করা তাহমিনা অথৈর শোবিজ অঙ্গনে যাত্র শুরু হয় ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতা জয়ের মাধ্যমে। উপস্থাপনা, টেলিভিশন নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে সমানতালে কাজ করে যাচ্ছেন এই সুন্দরী।

মুক্তি পেয়েছে তার অভিনীত ও প্রয়াত চলচ্চিত্র নির্মাতা সাইদুল আনাম টুটুলের ‘কালবেলা’ সিনেমাটি। মুক্তির অপেক্ষায় আছে ‘ছেলেটি অদ্ভুত’ ও ‘চট্টলা এক্সপ্রেস’ নামে আরও দু’টি চলচ্চিত্র।

এছাড়াও মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানপ্রাপ্ত মু‌ক্তিযুদ্ধ‌ভি‌ত্তিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরিনের একাত্তর যাত্রা’।

আরও পড়ুন : এবারের বিশ্বকাপ শিরোপা মে‌সির হা‌তে ওঠা উচিত: লাবণ্য চৌধুরী

শেয়ার করুন: