1

এসএসসি পাসে একাধিক পদে চাকরি সুযোগ

ক্যারিয়ার ডেস্ক :

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট প্রতিষ্ঠানটি ৯ ক্যাটাগরিতে ১২৫ জন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

ক্যাশিয়ার পদে বেতন স্কেল: ৯,৩০০–২২,৪৯০ টাকা (গ্রেড–১৬) ৭জনকে নিয়োগ দেয়া। বাণিজ্য বিভাগে এইচএসসি বা সমমান পাস থাকতে হবে। তবে হিসাব ও ক্যাশ পরিচালনার কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়সসীমা ৩০ বছর।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬) ২১জনকে নিয়োগ দেয়া হবে। অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। পাশাপাশি কম্পিউটার মুদ্রাক্ষরের গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে। বয়সসীমা ৩০ বছর।

স্টোর কিপার পদে বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬) ৭জনকে নিয়োগ দেয়া হবে। এইচএসসি বা সমমান পাস হতে হবে। তবে স্টোর পরিচালনার কাজে দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: ৩০ বছর।

ট্রেসার পদে বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা (গ্রেড-১৭) ১৪জনকে নিয়োগ দেয়া হবে। বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস অথবা বিজ্ঞান বিভাগে এসএসসি পাসসহ অনুমোদিত কারিগরি প্রতিষ্ঠান থেকে ন্যূনপক্ষে ছয় মাসের ট্রেড কোর্স পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বয়সসীমা: ৩০ বছর

অ্যামোনিয়া প্রিন্টার পদে বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা (গ্রেড-১৭) ৫জনকে নিয়োগ দেয়া হবে। এইচএসসি বা সমমান পাস থাকতে হবে। সাথে অ্যামোনিয়া প্রিন্টিং মেশিন চালনার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: ৩০ বছর।

ফিল্ডম্যান পদে বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০) ৪জনকে নিয়োগ দেয়া হবে। এসএসসি বা সমমান পাস। কায়িক পরিশ্রম করার জন্য শারীরিক যোগ্যতা থাকতে হবে। বয়স: ৩০ বছর।

অফিস সহায়ক পদে বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০) ৫৮জনকে নিয়োগ দেয়া হবে। অষ্টম শ্রেণি পাস হতে হবে। বয়স: ৩০ বছর।

নিরাপত্তা প্রহরী পদে বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০) ৭জনকে নিয়োগ দেয়া হবে। অষ্টম শ্রেণি পাস হতে হবে। শারীরিক যোগ্যতা সম্পন্ন অবসর প্রাপ্ত সামরিক/পুলিশ এবং আনসার বাহিনীর সদস্যদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স: ৩০ বছর

পরিচ্ছন্নতা কর্মী পদে বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০) ২জনকে নিয়োগ দেয়া হবে। অষ্টম শ্রেণি পাস হতে হবে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়সসীমা : ১৮ থেকে ৩০ বছর। কোটায় আবেদন করলে ১৮ থেকে ৩২ বছর।আগ্রহী প্রার্থীদের http://srdi.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি : ১ থেকে ৫ নম্বর পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ৬ থেকে ৯ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ২৬ ডিসেম্বর ২০২২ থেকে ১৮ জানুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

শেয়ার করুন: