কুড়িগ্রাম পাক হানাদার মুক্ত দিবস পালন

কুড়িগ্রাম পাক হানাদার মুক্ত দিবস পালন

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় পাক হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে। ৬ ডিসেম্বর মঙ্গলবার সকালে স্বাধীনতার বিজয় স্তম্ভে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, কুড়িগ্রাম প্রেস ক্লাব, মেঠোজন, ঘাতক দালাল নির্মূল কমিটিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পরে জেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার বিজয় স্তম্ভ চত্বরে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, পৌর মেয়র কাজিউল ইসলাম, বীর প্রতীক আব্দুল হাই সরকার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু ও সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন টেলিভিশন সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক ইউসুফ আলমগীর।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি জেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাফর আলী, সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুকুনু্জ্জামান রুকু, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো: মিনহাজুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার রাসিদুল হাসান, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ, সম্মিলিত সাংস্কৃতিক জোট আহ্বায়ক শ্যামল ভৌমিক, সলিডারিটি নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ লালসহ জেলার বীর মুক্তিযোদ্ধা, জেলা পরিষদ সদস্যসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন: