গাজীপুরে

গাজীপুরে তেলের জাহাজে আগুন, দগ্ধ ৪

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে তেলের জাহাজে সার্চ লাইট মেরামত করার সময় শর্টসার্কিটের আগুনে চারজন দ্বগ্ধ হয়েছেন। তারা হলেন, নড়াইলের লোহাগড়া থানার দীঘিরচর এলাকার ইদ্রিস মোল্লার ছেলে মো. মোস্তাকিন মোল্লা (২৪), ঝালকাঠির নলছিটি উপজেলার দেলদুয়ার এলাকার মো. ফারুক শরীফের ছেলে মো. ছাইম (১৫), বাগেরহাটের মো. রাকিব মিয়া (১৮) ও সাব্বির হোসেন (২৪)। গতকাল রোববার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে।

তাদের চিকিৎসার জন্য কোনাবাড়ি পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। দগ্ধদের মধ্যে মো. রাকিব মিয়ার শরীরের ৫৫ ভাগ পুড়ে যাওয়ায় পপুলার হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার মো. আবু সায়েম নয়ন জানান, মেহতাজ নিগার এন্টারপ্রাইজ লাইন (তেলের জাহাজ) নারায়ণগঞ্জের মদন থেকে কড্ডা সামিট পাওয়ার হাউসে তেল আনলোড করা হয়। সেখান থেকে পুনরায় নারায়ণগঞ্জ যাওয়ার সময় তুরাগ নদীতে কড্ডার কালাকৈর ঘাট এলাকায় জাহাজের সার্চলাইট মেরামত করছিলেন তারা। এমন সময় বৈদ্যুতিক তারে শক লেগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে তারা নিজেরাই আগুন নিভিয়ে ফেলে।

ঘটনার বিষয়ে খবর পেয়ে বাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: