টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :

রাজধানীর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ভারতের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ।

৪ ডিসেম্বর রোববার দুপুরে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের নতুন অধিনায়ক লিটন দাস।

দিবা-রাত্রির এই ম্যাচটিতে দলের নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল ও পেসার তাসকিন আহমেদ ইনজুরির কারণে খেতে পারছেন না। অপরদিকে চোটের জন্য ভারত পায়নি জাসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল ও মোহাম্মদ শামিকে।

টস জয়ের পর লিটন বলেন, আমরা প্রথমে বল করতে যাচ্ছি। মনে হচ্ছে প্রথম দশ ওভারের জন্য এটি স্টিকি হতে পারে, তাই আমরা প্রথমে বোলিং করছি। আমাদের জন্য তিনজন সিমার ও দুই স্পিনার। আমরা প্রক্রিয়া অনুসরণ করে ভালো ক্রিকেট খেলতে চাই।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা টস বলেন, সত্যি বলতে আমি নিশ্চিত ছিলাম না। পিচে কিছুটা আর্দ্রতা আছে বলে মনে হচ্ছে, তাই আমরাও আগে বল করতাম। কিছু ইনজুরি এবং কিছু সমস্যা, আমরা চারজন অলরাউন্ডারকে খেলতে পেয়েছি। ওয়াশিংটন, শার্দুল, শাবাজ, দীপক চাহার। অভিষেক হচ্ছে কুলদীপ সেনের । আমি নিজেই শিখর এবং বিরাটের অর্ডার আপ করি। কেএল রাহুল উইকেট কিপিং করবেন।

বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ , এবাদত হোসেন, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান।

ভারতীয় একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, দীপক চাহার, মোহাম্মদ সিরাজ ও কুলদীপ সেন।

শেয়ার করুন: