প্রেসিডেন্ট পদে ফের প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন ডোনাল্ড ট্রাম্প

প্রেসিডেন্ট পদে ফের প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন ডোনাল্ড ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক :

ফের যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেওয়া ঘোষণা দিলেন সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান পার্টির নেতা ডোনাল্ড ট্রাম্প।

কাতারভিত্তিক সংবাদ মাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

গত কয়েকদিন ধরেই যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেওয়ার কথা বলে আসছিলেন সাবেক এই প্রেসিডেন্ট। অবশেষে আনুষ্ঠানিকভাবে আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন তিনি।

ফ্লোরিডার মার-এ-লাগো স্টেট থেকে ট্রাম্পের নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা আসে। এর মাধ্যমে তৃতীয়বারের মতো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে লড়াই করতে যাচ্ছেন ৭৬ বছর বয়সী এ রাজনীতিক। এছাড়া ট্রাম্প এমন সময় আবারও প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন যখন যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনের প্রতিনিধি পরিষদে আশানুরূপ ফলাফল অর্জন করতে পারেনি রিপাবলিকানরা।

যুক্তরাষ্ট্রের টিভিগুলোতে সরাসরি সম্প্রচারিত ভিডিওতে দেখা যায়, ট্রাম্প তার কয়েকশ সমর্থকের সঙ্গে একটি বলরুমে কথা বলছেন। তিনি তাদের উদ্দেশ্যে বলেন, যুক্তরাষ্ট্রকে আবারও ‘গ্রেট আমেরিকায়’ পরিণত করতে আমি আবারও যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট পদে লড়ার ঘোষণা দিচ্ছি। আমি আবারও প্রতিদ্বন্দ্বিতা করছি কারণ আমার বিশ্বাস বিশ্ব যুক্তরাষ্ট্রের সত্যিকারের মহিমা এখনও দেখেনি। আমরা আবারও যুক্তরাষ্ট্রকে উপরের দিকে আনব।

শেয়ার করুন: