দক্ষিণি

শেষ হয়নি শতভাগ শুটিং, ১০০ কোটি রুপিতে বিক্রি দক্ষিণি সিনেমার হিন্দি স্বত্ব

বিনোদন ডেস্ক:

কয়েক বছর ধরেই যেন স্বপ্নের মতো সময় কাটাচ্ছেন সুরিয়া। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন, পেয়েছেন ভারতের জাতীয় পুরস্কারও। তাই এই দক্ষিণি তারকার নতুন সিনেমা নিয়ে দর্শক তো বটেই, প্রযোজকদেরও উৎসাহ থাকবে বলাই বাহুল্য। তবে সেটা এতটাই যে মুক্তির আগেই সুরিয়ার নতুন সিনেমার হিন্দি সত্ত্ব ১০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে।

শিবা পরিচালিত ছবিটির শুটিং চলছে এখন। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটির প্রাথমিক নাম রাখা হয়েছে ‘সুরিয়া ৪২’। বড় বাজেটের সিনেমাটি নিয়ে অনেক দিন থেকেই দর্শকেরা অপেক্ষায় রয়েছেন। এরই মধ্যে ছবিটির ৬০ শতাংশ শুটিং শেষ হয়েছে। আগামী মার্চ মাসের মধ্যে শুটিং শেষে চলতি বছরই মুক্তি পাওয়ার কথা সিনেমাটির।

এবার জানা গেল, ১০০ কোটি রুপিতে বহুল প্রতীক্ষিত সিনেমাটির হিন্দি সত্ত্ব কিনেছেন প্রযোজক জয়ন্তলাল গাদা। এ ছাড়া তাঁর প্রযোজনা সংস্থা সিনেমাটির ডিজিটাল, টিভি ও প্রেক্ষাগৃহে পরিবেশকের সত্ত্বও কিনেছে। তবে সবই সিনেমাটির হিন্দি সংস্করণের সত্ত্ব।

সিনেমায় সুরিয়ার বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। চলতি বছর ‘সুরারাই পোতরুর হিন্দি রিমেক মুক্তি পাওয়ার কথা। এই সিনেমায় অভিনয় করেই গত বছর ভারতের জাতীয় পুরস্কার পান সুরিয়া। তবে হিন্দি রিমেকে তাঁর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। ছবিটিতে অবশ্য সুরিয়া অতিথি চরিত্রে অভিনয় করবেন।

তামিল অভিনেতা শিবাকুমারের ছেলে সুরিয়া। তারকার সন্তান হলেও সিনেমায় অভিনয় করার ইচ্ছে ছিল না অভিনেতার। ভারতীয় গণমাধ্যম ‘দ্য হিন্দু’-তে দেয়া সাক্ষাৎকারে সুরিয়া জানান, অভিনয়ে আসার আগে তিনি এক গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করতেন। অভিনেতা বলেন, ‘আমার প্রথম মাসের বেতন ছিল ৭৩৬ রূপি। প্রতিদিন ১৮ ঘণ্টা করে কাজ করে এই অর্থ উপার্জন করেছিলাম।’

ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে আসলেও তার বর্তমান অবস্থান অর্জন করতে অনেক পরিশ্রম করতে হয়েছে অভিনেতাকে। মণি রত্নমের ১৯৯৭ সালের ছবি ‘নেরুক্কু নের’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক হয় সুরিয়ার। দুই দশকে ৫০টির বেশি সিনেমা করে বর্তমান অবস্থানে এসেছেন তিনি।

নায়ক ছাড়াও প্রযোজক হিসেবেও সফল সুরিয়া। ২০১৫ সালের পর প্রযোজক হিসেবে যুক্ত হন ‘৩৬ ভায়াধিনিলে’, ‘টোয়েন্টিফোর’, ‘সুরারাই পোতরু’, ‘জয় ভীম’-এর মতো ছবিতে। ২০০৬ সালে জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকাকে বিয়ে করেন সুরিয়া। দুজন একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেছেন।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: