দেশের মানুষ আর বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না: পলক

দেশের মানুষ আর বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না: পলক

নাটোর প্রতিনিধি :

দেশের মানুষ আর বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেছেন, দেশের মানুষ কখনোই আর বিএনপি-জামায়াতকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। দেশকে তারা পিছিয়ে দিতে চায়, দেশের মানুষ কখনো তাদের সেই সুযোগ দেবে না। দেশবিরোধী গোষ্ঠীর সব অপপ্রচার ও ষড়যন্ত্র রুখে দিতে হবে।

১ জানুয়ারি রোববার দুপুরে নাটোরের সিংড়ায় ১০০ নারী উদ্যোক্তার মাঝে সেলাই মেশিন ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ২০০ পরিবারের মাঝে ৪০০টি ভেড়া বিতরণ শেষে প্রযুক্তি প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী নেতৃত্ব প্রতিষ্ঠায় ও সারাবিশ্বে তাদের সম্মানজনক পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় ইংরেজি নববর্ষের প্রথম দিনে ১০০ জন প্রশিক্ষিত নারীকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলে তাদেরকে আত্মনির্ভরশীল করার উদ্দেশ্যে সেলাই মেশিন দেওয়া হলো। এর মাধ্যমে কাজ করে তারা নিজেদের জীবনমান উন্নয়নের পাশাপাশি সমাজে নিজেদের মর্যাদা বৃদ্ধি করতে পারবে।

তিনি বলেন, দেশের সব শ্রেণি-পেশার মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছে আওয়ামী লীগ সরকার। অথচ বিএনপি সরকার লুটেরা শ্রেণিকে প্রাধান্য দিয়ে জনগণের মৌলিক অধিকারটুকুও হরণ করেছিল। প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আওয়ামী লীগ সরকার সব ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহি সৃষ্টির মাধ্যমে দুর্নীতিমুক্ত প্রশাসন নিশ্চিতসহ দুঃশাসনের অবসান ঘটিয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রাণিসম্পদ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় পরিচালক নজরুল ইসলাম, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন: