পদ্মা সেতু

নবনির্মিত দুই সেতু দেশের অর্থনীতির গতি বাড়াবে: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক :

নড়াইলের মধুমতি সেতু এবং নারায়ণগঞ্জের তৃতীয় শীতলক্ষ্যা সেতু দেশের অর্থনীতির গতি বাড়াবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। নবনির্মিত এই দুই সেতু মানুষের যোগাযোগ ব্যবস্থাকে সহজ ও গতিশীল করবে বলে মনে করেন তিনি।

১০ অক্টোবর সোমবার দুপুরে প্রধানমন্ত্রী কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ সেতু দুটির উদ্বোধনকালে প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন।

সোমবার দুপুর ১টা ১২ মিনিটে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে নড়াইলে দেশের প্রথম ছয় লেনের ‘মধুমতি সেতু’ ও শীতলক্ষ্যা নদীর ওপর নির্মিত বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতুর উদ্বোধন করলেন তিনি।

উদ্বোধন শেষে শেখ হাসিনা বলেন, আমি আনন্দিত কারণ আজ এই সেতু দুটি আমি উদ্বোধন করতে পেরেছি। আমি মনে করি যোগাযোগের ফলে আমাদের অবহেলিত অঞ্চলগুলো উন্নত হবে।

তিনি বলেন, সারাদেশে একটি যোগাযোগ নেটওয়ার্ক গড়ে তোলার লক্ষ্য নিয়ে আমরা কাজ করেছি। এখন আমরা দাবি করতে পারি যে বাংলাদেশের সব জেলার মধ্যে একটা সম্পর্ক হয়, সেই কাজটি আমরা করতে সক্ষম হয়েছি।

আরও পড়ুন : মধুমতি ও শীতলক্ষ্যা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আশা প্রকাশ করে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ এবং উন্নয়নশীল দেশ হিসেবে আমরা এগিয়ে যাব।

তিনি আরও বলেন, আমাদের দেশের সার্বিক উন্নয়নে আমরা আমাদের কাজ অব্যাহত রাখব এবং বাংলাদেশের অগ্রযাত্রা যাতে ব্যহত না হয়, সেজন্য আমরা সবাই নিরলস পরিশ্রম করে যাব। এটাই আমাদের অঙ্গীকার।

ভয়েসনিউজ/এনআই

শেয়ার করুন: