ট্রাকের ধাক্কায়

নরসিংদীতে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, নিহত ৩

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

১৫ নভেম্বর মঙ্গলবার ভোর পৌনে চারটার দিকে রায়পুরা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের নিলকুঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে রেনু মিয়া (৬৬), একই উপজেলার কালিকচ্ছ দিঘীপাড়া গ্রামের ধনঞ্জয় দাসের ছেলে সানন্দ দাস (৫৫) এবং কালাম মিয়ার ছেলে মো. কামাল মিয়া (৩৫)।

হাইওয়ে পুলিশ জানায়, ভোরে রায়পুরার নিলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাস চাকা পাংচার হয়ে সড়কের পাশে দাড়িয়ে ছিল। এসময় ভৈরবমুখী কিশোরগঞ্জের একটি যাত্রীবাহী বাস বিআরটিসির বাসটিকে পেছন থেকে জোরে ধাক্কা দেয়। একই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলাগামী মাছভর্তি পিকআপটি দুর্ঘটনাকবলিত বাস দুটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সানন্দ দাস ও রেনু মিয়া নিহত হন এবং আহত হন ১০ জন।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে কামালের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, নিহতদের মরদেহ এখনো ভৈরব হাইওয়ে থানায় আছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন: