নিজের ‘হটনেসের’ রহস্য জানালেন শাহরুখ!

নিজের ‘হটনেসের’ রহস্য জানালেন শাহরুখ!

বিনোদন ডেস্ক :

চলতি মাসের ২ তারিখে ৫৭-তে পা দিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান। বিশেষ এই দিনটিতেই ‘পাঠান’-এর টিজার প্রকাশ করে ভক্তদের জানিয়ে দিলেন শাহরুখ ফুরিয়ে যাননি, বয়স তাকে কাবু করতে পারেনি। ‘পাঠান’ ছবির মাধ্যমে দীর্ঘ চার বছর পর বড় পর্দায় আসছেন শাহরুখ।

জন্মদিনের দিন মান্নাতের বারান্দায় দু-বার দর্শন দিয়েছিলেন শাহরুখ। আর ৫ নভেম্বর শনিবার ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন হুট করে। এদিন দুপুরে হঠাৎই টুইটারে ভক্তদের কাছে প্রশ্ন আহ্বান করেন তিনি। ভক্তদের হাজারো প্রশ্নের ধৈর্য্য ধরে উত্তর দিলেন। শাহরুখের মজাদার জবাবে মুগ্ধ ভক্তরাও।

টুইটারে মজা করে লিখেছেন, ‘আমরা সবাই প্রশ্ন মাথায় নিয়ে ঘুম থেকে জেগে উঠি, আমি আজ উঠেছি উত্তর নিয়ে। তাই ভাবছি, মিনিট পনেরোর জন্য প্রশ্নোত্তর হতেই পারে।’ টুইটারে এমন ঘোষণা দিয়েই বক্তদের চমকে দেন কিং খান।

শাহরুখকে প্রশ্ন করবার চান্স কে ছাড়বে? ঝড়ের গতিতে প্রিয় তারকার কাছে রাশি রাশি প্রশ্ন নিয়ে হাজির হয়ে যান ভক্তরা। পাঠান ছবিতে শাহরুখের সুদর্শন দেহ থেকে হাঁ হয়েছেন অনেকেই। শার্টলেস ছবিতে শাহরুখের সিক্স প্যাক অ্যাবস দেখে ভিরমি খেয়ে পরে ভক্তরা। তাই টুইটারে এক ভক্ত সরসারি জিজ্ঞাসাই করে বসে- ‘শাহরুখ, তুমি এতটা হট কীভাবে?’ জবাবে বাদশা লেখেন- ‘চিকেনের সঙ্গে পেরি পেরি সস সাহায্য করে, আমার মনে হয়’।

অপর একজন শাহরুখের কাছে প্রশ্ন রাখে, ‘করোনার পর জীবন কতটা বদলেছে?’ অভিনেতা জানান, ‘মনে হয়, আজকাল আমি দ্রুত সবকাজ শেষ করতে আর উদ্যোগী হই না’।

এক ভক্ত যেমন জানতে চেয়েছিলেন, যদি পরিবারের সঙ্গে কিম কার্ডাশিয়ানের মতো শো করেন, তবে সেটির নাম কী হবে? উত্তরে শাহরুখ লিখেছেন, ‘এটা কখনোই হবে না, কারণ, এসব ব্যাপারে আমরা খুবই রক্ষণশীল। যদি হতো তাহলে মনে হয় নাম হতো খানদান।’

আরেক ভক্ত শাহরুখকে বলেন এক শব্দে সালমান খানকে বর্ণনা করতে। শাহরুখ লেখেন, ‘অসাধারণ ও খুব দয়ালু (দুই শব্দ ব্যবহারের জন্য দুঃখিত)। কিন্তু তিনি তো ভাইই।’

এখন ‘পাঠান’ মুক্তির অপেক্ষায় সবাই। এই ছবিতে শাহরুখ ছাড়াও দেখা মিলবে দীপিকা পাড়ুকোন আর জন আব্রাহামের। ২০২৩-এর ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। শাহরুখের পরের ছবি ‘পাঠান’-এ অতিথি চরিত্রে অভিনয় করেছেন সালমান। আবার সালমানের ‘টাইগার ৩’ ছবিতেও অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

শুধু পাঠান নয়, আগামী বছর মুক্তি পাবে শাহরুখের আরও দুটি ছবি। ২ জুন মুক্তি পাবে তার অভিনীত তামিল পরিচালক অ্যাটলি পরিচালত ‘জাওয়ান’ আর রাজকুমার হিরানি ও শাহরুখ জুটির প্রথম ছবি ‘ডানকি’ মুক্তি পাবে ২০২৩- সালের ২২ ডিসেম্বর।

এদিকে শাহরুখের ছবির পরিচালকের বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ উঠেছে। একের পর এক হিট ছবি উপহার দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন ভারতের দক্ষিণি পরিচালক অ্যাটলি কুমার। এবার তিনি ছবি নির্মাণ করছেন বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়ে। ছবির নাম ‘জওয়ান’। এর মধ্য দিয়ে পরিচালক হিসেবে বলিউডে অভিষেক হতে যাচ্ছে অ্যাটলির। এবার ‘জওয়ান’-এর গল্প চুরির অভিযোগ উঠেছে অ্যাটলির বিরুদ্ধে। অভিযোগটি করেছেন দক্ষিণি প্রযোজক মণিকম নারায়ণন।

তিনি দাবি করছেন, ‘জওয়ান’-এর গল্প দক্ষিণি ছবি ‘পেরারাসু’র গল্প থেকে নকল করা হয়েছে। গল্পটির স্বত্ব এই প্রযোজকের। তাই অ্যাটলির বিরুদ্ধে তামিল ফিল্ম প্রডিউসারস কাউন্সিলে অভিযোগ করেছেন তিনি। তারা মণিকমের অভিযোগের ভিত্তিতে তদন্ত করবে। ৭ নভেম্বরের পর তারা তদন্ত শুরু করবে। তদন্তের পরই জানা যাবে ছবির গল্প চুরি করা কি না।

২০০৬ সালে মুক্তি পাওয়া ‘পেরারাসু’ ছবিতে বিজয়কান্ত দ্বৈত চরিত্রে অভিনয় করেন। যমজ ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। শৈশবে আলাদা হয়ে গিয়েছিল দুই ভাই। এরপর বাবার হত্যার প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে এক ভাই, আরেক ভাই দায়িত্ববান সিবিআই কর্মকর্তা, যিনি ভাইকে আটকাতে চেষ্টা করেন।

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবিতেও দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। কিন্তু ছবির গল্প সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এর আগেও অ্যাটলির বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ উঠেছিল। অ্যাটলি কুমারের সর্বশেষ ছবি ‘বিগিল’ বক্স অফিসে ঝড় তুলে ৩০০ কোটি রুপি আয় করে নেয়।

শেয়ার করুন: