নেইমারের হাতে বিশ্বকাপ শিরোপা ওঠা উচিত: মৌ রহমান

নেইমারের হাতে বিশ্বকাপ শিরোপা ওঠা উচিত: মৌ রহমান

নুরুল ইসলাম :

শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপ। পৃথিবীর অর্ধেকের বেশি মানুষের প্রিয় এই খেলার সর্বোচ্চ আসরকে ঘিরে বিশ্বজুড়ে চলছে চরম উন্মাদনা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে চায়ের দোকান, সর্বত্রই বইছে এই উন্মাদনার ঝড়। এই ঝড়ের বাইরে নেই দেশের শোবিজ তারকারাও। আজ কথা বলবো ব্রাজিল ভক্ত মডেল ও অভিনেত্রী মৌ রহমানের সাথে।

বিশ্বকাপে আপনার প্রিয় দল?
– ব্রাজিল।

কেন প্রিয়?
– আমার ফ্যামিলির সবাই ব্রাজিল সাপোর্টার। এইজন্য ছোটবেলা থেকে আমার মধ্যেও ব্রাজিলের জন্য একটা ভালোবাসা কাজ করে। বলতে পারেন সিজনাল ফুটবল লাভার অথবা ব্রাজিল টিম লাভার।

বিশ্বকাপ শিরোপা কার হাতে ওঠা উচিত বলে আপনি মনে করেন?
– অবশ্যই, নেইমারের হাতে বিশ্বকাপ শিরোপা ওঠা উচিত।

আপনার পছন্দের দল চ্যাম্পিয়ান না হলে কোন দলের চ্যাম্পিয়ান হওয়ার সম্ভাবনা আছে বলে আপনি মনে করেন?
– পর্তুগালের খেলা ভালো লাগে। এইজন্য আমি তো চাই ব্রাজিল না হলে তারা যেন চ্যাম্পিয়ান হয়।

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির লুক অ্যাট মি ম্যাগাজিনের মডেল হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন মৌ রহমান। সাদাকালো, ডায়মন্ড ওয়ার্ল্ড, পুরবী জুয়েলার্সসহ বেশ কিছু নামিদামি প্রতিষ্ঠানের মডেল হয়েছেন তিনি। কাজ করেছেন কোকোলা ক্রিম বিস্কুটসহ একাধিক বিজ্ঞাপনচিত্রে।

ছোটপর্দায় সকাল আহমেদের ‘শান্তিপুরে অশান্তি’, রিপন নাগের মেগা ধারাবাহিক নাটক ‘সাত ভাই চম্পা’ দিয়ে আলোচনায় আসেন এই মডেল-অভিনেত্রী। এছাড়াও কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনের ‘চোখ তো সড়ে না’, মিলন মাহমুদের ‘হাতটা ধরো’সহ বেশ কয়েকটি মিউজিক ভিডিওর মডেলও হয়েছেন মৌ। বর্তমানে একাধিক নাটক আর বিজ্ঞাপনের কাজে ব্যস্ত আছেন তিনি।

শেয়ার করুন: