পপ অফ কালারের পশিয়ান কনফারেন্স

অনুষ্ঠিত হলো পপ অফ কালারের পশিয়ান কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক :

জনপ্রিয় ফিমেল কমিউনিটি পপ অফ কালার-এর উদ্যোগে আয়োজিত হয়েছে ‘পশিয়ান কনফারেন্স ২০২২’। সম্প্রতি রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে দিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে বিভিন্ন খাতের ৬ শতাধিক নারী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটির ম্যানেজিং ডিরেক্টর বিকর্ণ কুমার ঘোষ, দেশের প্রথম নারী মেজর জেনারেল সুসানে গীতি, বাংলাদেশ পুলিশের ডিআইজি ফরিদা ইয়াসমিনসহ বিভিন্ন সেক্টরের খ্যাতনামা ব্যাক্তিত্ব।

এই কনফারেন্সে বিভিন্ন বিষয়ের উপর ৭টি সেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাস্থ্য, মেন্টাল হেলথ, সাইবার সিকিউরিটি, ওমেন সেক্সুয়াল হেলথ, নিউট্রিশন, উদ্যম ও স্পৃহা, ক্যারিয়ার ইত্যাদি বিষয়ে বক্তব্য রাখেন বক্তাগণ।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, দেশে নারীদের এগিয়ে নিতে কাজ করছি প্রধানমন্ত্রীসহ আমরা সবাই। এখন পুরুষের সাথে সাথে নারীরাও এগিয়ে যাচ্ছে। সামনের দিকে নারীদের এই শক্তি আরও বৃদ্ধি পাবে।

এসময় নারীদের নিয়ে এরকম একটি অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানের শেষ পর্বে বিভিন্ন খাতে সফল নারীদের সম্মাননা দেয় পপ অফ কালার। ১০ টি খাতে ১০ জন উদ্যমী নারীদের এই সম্মাননা দেওয়া হয়। বিজয়ীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন পরিকল্পনা মন্ত্রী এবং পপ অফ কালারের প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম। আবৃত্তি, সঙ্গীত ও র‍্যাম্প শো পরিবেশনার মাধ্যমে সন্ধ্যায় শেষ হয় দিনব্যাপী এই আয়োজন।

পপ অফ কালার-এর আয়োজনে এই পশিয়ান কনফারেন্সের টাইটেল স্পন্সর স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের সেনোরা কনফিডেন্স, কো-স্পন্সর বিবিবি এবং আমিশি, ইভেন্ট পার্টনার রিবুট লিমিটেড, সাপোর্টেড বাই রেভে এক্সক্লুসিভ, এসোসিয়েশন পার্টনার ড্যাজলিং ড্রেস বাই মাশরুফা, বি স্টাইলিশ বাই মৌ,পপ অফ হোপ ফাউন্ডেশন, ভেলা এসথেটিক্স, ক্রিয়েটিভ পার্টনার হিসেবে ছিল পক ক্রিয়েটিভ হাইভ,স্ট্রাটেজিক পার্টনার মুনির হাসান ডট কম,লজিস্টিক পার্টনার হিসেবে ই-কুরিয়ার সার্বিক সহোযোগিতা করে।

এছাড়াও পাব্লিকেশন পার্টনার হিসেবে মুন্নু সিরামিক,হেয়ার এন্ড হেনা এবং ন্যায়না;ইনভাইটেশন পার্টনার হিসেবে উড পেকার এবং পুরো অনুষ্ঠানটির ফটোগ্রাফি পার্টনার হিসেবে কাজ করে ড্রিম ওয়েভার।

অনুষ্ঠানটি ফেসবুকে লাইভ টেলিকাস্টের মাধ্যমে ও পরিচালিত হয়। এক্ষেত্রে মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন চ্যানেল আই, হারনেট ডট টিভি,রেডিও টুডে ৮৯.৬ এফএম। গিফট স্পন্সর হিসেবে ছিলেন লুমেরা, ভিভা, কারুজসহ অনেকে।

শেয়ার করুন: