ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ১৫

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ১৫

ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ১৫জন আহত হয়েছেন।

৫ নভেম্বর শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধপুরে বেপরোয়া গতিতে চলা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিরোজপুরের কাউখালী থানার শিয়ালকাঠি গ্রামের আব্দুর রহিমের স্ত্রী মেরিনা আক্তার (৩২), তার শিশুপুত্র জুনায়েদ (৩), ঢাকার সাভার এলাকার হুমায়ুন কবির (৪৮) ও ঝালকাঠি সদরের আব্দুর রউফ হাওলাদার (৫০)।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৩টার দিকে ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে সাকুরা পরিবহনের একটি বাস ঢাকা থেকে বরিশাল যাচ্ছিল। বাসটি চলছিল বেপরোয়া গতিতে। ঢাকা বরিশাল মহাসড়ক ধরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলাধীন মাধপুরে পৌঁছালে বেপরোয়া গতিতে চলা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মা-ছেলে নিহত হন। এ ঘটনায় আহত দুইজনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

আহতরা ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন।

খবরটি নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈয়বুর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন: