ফেনীর

ফেনীর নিখোঁজ সবজি বিক্রেতার লাশ পুকুর থেকে উদ্ধার

ফেনী প্রতিনিধি:

ফেনীর মহিপাল এলাকা থেকে নিখোঁজের দুই দিন পর হাকিবুল ইসলাম হাসিব (২৫) নামে এক সবজি বিক্রেতার লাশ পার্শ্ববর্তী গ্রামের একটি পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার ৯ অক্টোবার সকালে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের পশ্চিম বিজয়সিংহ এলাকার মোল্লা বাড়ির পুকুরে ভাসতে থাকা লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানিয়েছেন, হাকিবুল ইসলাম ঠেলাগাড়িতে করে ফেনী শহরে সবজি বিক্রি করতেন। গেল শুক্রবার বিকেলে তিনি বাসা থেকে বের হয়ে আর ফেরেন নি। স্বজনেরা দুই দিন ধরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁকে পাননি। ছেলে নিখোঁজ হওয়ার খবর পেয়ে হাকিবুলের মা তাহমিনা বুলবুল গতকাল শনিবার ফরিদপুর থেকে ফেনী ছুটে আসেন। এরপর তিনি ফেনী মডেল থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানান।

রোববার সকালে বাসা থেকে প্রায় এক কিলোমিটার দূরে পাঁচগাছিয়া ইউনিয়নের পশ্চিম বিজয়সিংহ এলাকার মোল্লা বাড়ির পুকুরে একটি লাশ ভাসতে দেখেন স্থানীয় ব্যক্তিরা। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে হাকিবুলের মা তাহমিনা বুলবুলকে খবর দেন। তিনি গিয়ে ছেলের লাশ শনাক্ত করেন।

হাকিবুল ইসলাম ফরিদপুর আলফাডাঙ্গা উপজেলার জাটিগ্রামের মো. নাজিম উদ্দিনের ছেলে। তিনি স্ত্রীকে নিয়ে ফেনী শহরের মহিপাল এলাকায় চায়না টাওয়ার সংলগ্ন একটি কলোনিতে ভাড়া থাকতেন। তাঁর স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

আরও পড়ুন: ‘নদী ভাঙলেও আমরা কষ্ট পাই, রাস্তা-ঘাট না থাকলে আমরাও কষ্ট পাই’

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ মো. নিজাম উদ্দিন বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: