Alia

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন বলিউডের যেসব অভিনেত্রী

বিনোদন ডেস্ক:

চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন বলিউডের অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট। এর দুই মাসের মধ্যে আলিয়া দেন অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা। এরপর থেকেই গুঞ্জন রটে, তবে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন আলিয়া? গুঞ্জন যেন সত্যি করেই বিয়ের সাত মাসেরও কম সময়ে মা হলেন তিনি। তবে আলিয়াই প্রথম নন, বিয়ের কয়েক মাসের মধ্যে মা হয়েছেন আরও অনেক বলিউড অভিনেত্রী।

আলিয়া ভাট

বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন কি না—এটি নিয়ে এতই চর্চা হয়েছে যে প্রশ্নটি করা হয়েছিল অভিনেত্রীর বোন শাহীন ভাটকেও। উত্তরে শাহীন বলেছেন, আমি তার (আলিয়া) হয়ে কথা বলতে পারব না। এটা পুরোপুরি তার নিজের সফর। তবে আপনি কাউকেই সন্তুষ্ট করতে পারবেন না, নেতিবাচক মন্তব্য আসবেই। গত ৬ নভেম্বর বিয়ের সাত মাসের কম সময়ে মা হলেন আলিয়া, যা আবারও উসকে দিল বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার পুরোনো গুঞ্জনকে।

নেহা ধুপিয়া

২০১৮ সালের মে মাসে হঠাৎই আরঙ্গ বেদিকে বিয়ের ঘোষণা দিয়ে চমকে দেন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং সাবেক ‘মিস ইন্ডিয়া’ নেহা ধুপিয়া। বিয়ের এক মাস পরেই অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেন তিনি। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বিয়ের সময় তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি।

নীনা গুপ্তা

নীনা গুপ্তা দিল্লিতে জন্ম নেওয়া প্রথিতযশা ভারতীয় প্রমিলা চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী এবং পরিচালক-নির্মাতা। নীনা গুপ্তা ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সম্পর্ক নিয়ে কম আলোচনা হয়নি। বিয়ের আগেই মা হন এই অভিনেত্রী। সিঙ্গেল মাদার হিসেবে মেয়েকে বড় করেছেন নীনা। তবে নিজের সম্পর্ক, মা হওয়া নিয়ে বারবারই অকপট নীনা গুপ্তা।
দক্ষিণি অভিনেত্রী শারিকা

দক্ষিণি অভিনেত্রী শারিকা ঠাকুর চলচ্চিত্র অভিনেতা, চিত্রনাট্যকার, রাজনীতিবিদ ও পরিচালক কমল হাসানকে বিয়ের দুই বছর আগেই শ্রুতি হাসানকে গর্ভে ধারণ করেন, যা নিয়েও তখন নানা আলোচনা হয়েছে। শ্রুতি বর্তমানে অভিনেত্রী, গায়িকা এবং সুরকার হিসেবে জনপ্রিয়তা পেয়েছে।

শারিকা ১৯৯৯ সালে তামিল ভাষার হে রাম চলচ্চিত্রের পোশাক পরিকল্পনার জন্য শ্রেষ্ঠ পোশাক পরিকল্পনা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং ২০০৫ সালে ইংরেজি ভাষার পারজানিয়া চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

নাতাশা স্ট্যানকোভিচ

নাতাশা স্টানকোভিচ হচ্ছেন একজন সার্বিয়ান মডেল, নৃত্যশিল্পী এবং অভিনেত্রী। তিনি বলিউডের বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করছেন। তিনি ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত প্রকাশ ঝার হিন্দি চলচ্চিত্র সত্যগ্রহের একটি গানে নৃত্য পরিবেশন করে সকলের নজরে আসেন।

ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার স্ত্রী এই মডেল-অভিনেত্রীও বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন। ২০২০ সালের ১ জানুয়ারি তারা বাগদানের ঘোষণা দেন, প্রথম সন্তানের জন্ম হয় একই বছরের ৩০ জুলাই।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: