কটাক্ষ ঋত্বিকের

‘বেশরম’ সিনেমার গান নিয়ে কটাক্ষ ঋত্বিকের

বিনোদন ডেস্ক : 

বহুদিন পরে আসতে যাচ্ছে কিং খানের নতুন সিনেমা ‘পাঠান’। এই সিনেমার ‘বেশরম রং’ গানটি নিয়ে তুমুল বিতর্কের মাঝে মুখ ‍খুললেন ঋত্বিক চক্রবর্তী।

বেশ কিছুদিন ধরে ঋত্বিক ছোট ছোট ভিডিও প্রকাশ করে আসছেন। আর সেগুলো কৌতুকের মোড়কেই ব্যক্ত করেন। গত ১২ ডিসেম্বর ‘পাঠান’ সিনেমার ‘বেশরম’ গানটি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় বিতর্ক। গানের দৃশ্য শেয়ার করে দেওয়া হয় ছবি বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয় ‘বয়কট পাঠান’।

‘বেশরম রং’ গানের একটি দৃশ্যে গেরুয়া রঙের বিকিনি পরেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তা নিয়ে বিস্তর কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ করা হয়েছে। এই প্রসঙ্গেই এবারের ভিডিওটি প্রকাশ করেছেন ঋত্বিক। “হাতের বাইরে হাতের পুতুল/রঙের সুমতি” কথাটি ক্যাপশনে লিখে ভিডিওটি পোস্ট করেছেন অভিনেতা।

ভিডিওর শুরুতেই দেখা যায় ঋত্বিকের হাতের পুতুল বলে ওঠে, “আচ্ছা বড়দা আমি যদি ক্যামেরা অন করে চিবিয়ে চিবিয়ে গাজর খাই তাহলে কি খুব বিতর্ক হবে?” ঋত্বিক তার কারণ জানতে চান। পুতুল বলে ওঠে “বড়দা… গাজরের রংটা ভাব! জানো তো একটা গানে একটি রং ইউজ হয়েছে। সেটা নিয়ে খুব ঝামেলা করেছে। ওই যারা ঝামেলা করে!” পুতুলের কথা সায় দিয়ে ঋত্বিক বিষয়টিকে অর্থহীন বলে ব্যাখ্যা করেন।

এরপরই পুতুল তার এক বন্ধুকে ডাকার অনুমতি চায়। তবে এর আগে জানিয়ে দেয়, যে বন্ধু পুতুল আসবে তার রং নিয়ে কোনও বিতর্কিত মন্তব্য করা যাবে না। কারণ তার রংটিও গেরুয়া এবং সবুজ।

শেয়ার করুন: