ব্যক্তিজীবন নিয়ে কথা বললে আরও বেশি কাভারেজ পেতাম: নুসরাত ফারিয়া

ব্যক্তিজীবন নিয়ে কথা বললে আরও বেশি কাভারেজ পেতাম: নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণির সাম্প্রতিক ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে সিনেমাপাড়ায় তোলপাড় চলছে। স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফির ওপর চটেছেন তিনি। মিম ও রাজের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্ক থাকার ইঙ্গিত দিয়ে গত ৯ নভেম্বর বুধবার রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট করেন পরীমণি। পোস্টে রায়হান রাফিকে দালাল বলেও মন্তব্য করেন এই চিত্রনায়িকা।

এরপর ১০ নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে পরীমণি জানান, মিমের সঙ্গে রাজ গভীর রাত পর্যন্ত চ্যাটিং করে। রাজ-মিমের অতি মাখামাখি পরীর সংসার লাইফে প্রভাব ফেলছে।

বিষয়টি নিয়ে প্রথমে চুপ থাকলেও পরে নাম প্রকাশ না করে মুখ খোলেন মিম। রাজ ও রাফিও তাদের বক্তব্য জানিয়েছেন গণমাধ্যমে। ব্যক্তিগত বিষয় শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয় জানিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টরা ও ভক্ত-অনুরাগীরা জানিয়েছেন, এসব বিষয় ঘরের ভেতরে বেডরুম বা ড্রয়িংরুমেই শেষ করে দেওয়া উচিত।

পরীমণি-রাজ-বিদ্যা সিনহা মিম এই ত্রয়ীয় ত্রিমুখী অবস্থানে সরগরম নেটপাড়া। মুখরোচক চর্চায় ভরে গেছে ফেসবুকের নিউজ ফিড। এ দিকে পরী-রাজ ও মিমের অভ্যন্তরীণ জটিলতা প্রকাশ্যে আনাকে ভালোভাবে দেখছেন না তাদের সহকর্মীরা। চিত্রনায়ক জায়েদ খান জানিয়েছেন, তাদের এসব বিষয় বেডরুমেই সমাধান করা উচিত ছিল। এ নিয়ে কথা বলেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়াও। ব্যক্তিগত জীবনের চেয়ে কাজ নিয়ে আলোচনায় থাকা জরুরি বলে মনে করেন তিনি।

ফারিয়া বলেন, ‘আমার কাছে মনে হয় কাজ নিয়ে চর্চায় থাকাটা জরুরি। ইদানিং ভয় হয় যে, আমি সমালোচনার কিছু দেই না বলে আমার কনটেন্ট ফ্লপ হয়ে যাবে কি না! যদিও আমি সেটা মনে করি না। দিনশেষে মানুষ ভালো কনটেন্ট পছন্দ করেন। সমালোচনা-আলোচনা একটা নির্দিষ্ট সময় পর্যন্ত থাকে। তারপর ওই জিনিসটা বিবর্ণ হয়ে যায়। কাজের জন্য আমি পরিবারের মাঝখানে আলোচনার উদ্দেশ্য হতে চাই যেন বলতে পারেন, আমাদের দেশে এমন একজন নায়িকা আছেন যিনি এভাবে এভাবে কাজ করেন। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে ঘাটাঘাটি করা পছন্দ করি না।’

বাংলাদেশ-ভারতে অভিনয় চালিয়ে যাওয়া এই চিত্রনায়িকা বলেন, ‘আমি মানুষের সামনে ব্যক্তিজীবন নিয়ে কথা বলি না। হয়তো ব্যক্তিজীবন নিয়ে কথা বললে মানুষের কাছ থেকে আরও বেশি কাভারেজ পেতাম। ভিউজ, লাইকস অনেক বেশি হতো। কিন্তু আমার ওটা দরকার নেই। আইটেম সং, পটাকা কেন করেছি, সেটা নিয়ে কথা উঠেছে। আমার কাজ নিয়ে আলোচনা-সমালোচনা হোক, এটা ভালো। পারসোনাল লাইফ নিয়ে কনট্রোভাসি বোরিং।’

কিছুদিন আগে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাবের একটি দুঃসাহসিক অভিযান নিয়ে তৈরি হয়েছে ছবিটি। সুন্দরবনকে দুস্যমুক্ত করার অভিযান এটি। এতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়া অভিনীত ‘পাতালঘর’ ছবিটি।

শেয়ার করুন: