মাগুরা

মাগুরায় হাঁস চুরির ঘটনায় এক নারীকে পিটিয়ে হত্যার অভিযাগ

মাগুরা প্রতিনিধি:

মাগুরার সদর উপজেলা কাশিনাথপুর গ্রামে হাঁস চুরির ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নুর জাহান বেগম (৫০) নামের এক নারীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত নুরজাহান লুৎফর রহমানের স্ত্রী।

নিহতের পুত্র বধু আফরোজা আক্তার জানায়, সদর উপজেলার কাশিনাথপুর উত্তর পাড়া এলাকায় ব্যাট মিন্টন খেলার উদ্বোধনের জন্য পার্শ্ববর্তী লুৎফরের রাঁজ হাঁস চুরি করে অনুষ্ঠান করছিল। সন্ধ্যায় লুৎফরের স্ত্রী নুর জাহান তার হাঁস না পেয়ে পাশের বাড়িতে খুঁজতে গেলে বস্তায় লুকানো অবস্থায় রক্ত ও হাঁসের পশম দেখতে পাই। তাদের হাঁস কি না তা জানতে চাইলে হাসিবুল, উসমান জাফর ও মতির পরিবারের পুরুষ ও নারী সদস্যরা নুর জাহানকে পিটিয়ে আহত করে। আহত আবস্থায় তাকে পরিবারের সদস্যরা মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানার এসআই হাবিবুর রহমান জানান, বুধবার সন্ধ্যা ছয়টার দিকে কাশিনাথপুর গ্রামের লুৎফর রহমানের স্ত্রী নুরজাহানকে আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে। মৃত দেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: