মালাইকার

মালাইকার ঈর্ষণীয় ফিগার-গ্ল্যামারের রহস্য কী?

লাইফস্টাইল ডেস্ক:

তার বয়স প্রায় অর্ধ শতক। তবুও ফিগার আর গ্ল্যামারে তরুণদের মনে এখনো জায়গা দখল করে রেখেছেন বলিউডের ‘মুন্নি’ মালাইকা অরোরা। কী খেয়ে এমন ফিগার আর গ্ল্যামার এই সুন্দরীর! এবার ফাঁস হলো সেই সিক্রেট।

চা বা কফি নয়। এক কাপ ‘ইমিউনিটি ওয়াটার’ দিয়ে দিন শুরু হয় মালাইকার। গরম জলে এক কুচি আদা আর সামান্য লেবুর রস দিয়ে তৈরি হয় অভিনেত্রীর এই বিশেষ পানীয়। এর আগে প্রতিদিন সকালে খালি পেটে নিজের ওজন মাপেন তিনি। খুঁটিয়ে খুঁটিয়ে ওজন বাড়া-কমা লক্ষ্য করেন। ওজন বাড়লে সেই অনুযায়ী পদক্ষেপ নেন। কমলে অন্য তরিকা।

জলখাবারে মালাইকার পাতে থাকে অ্যাভোকাডো টোস্ট, গ্রিন স্মুদি, বেকড ডিম কিংবা মিষ্টি আলুর রোস্ট। এর সঙ্গে প্রচুর পরিমাণে সবুজ শাকসবজি।

দুপুরে ভরপেট খাবার খান মালাইকা। কখনো মধ্যাহ্নভোজ মিস করেন না। এসময় কার্বোহাইড্রেট এবং ফ্যাট সমৃদ্ধ খাবার থাকে তার পাতে।

আর রাতে শুতে যাওয়ার অন্তত তিন ঘণ্টা আগে সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে রাতের খাবার খেয়ে নেন মালাইকা। এসময় পাতে থাকে হরেক রকমের খাবার। তবে শাকসবজি, ডিম অথবা মাংস এবং বিভিন্ন রকমের ডাল থাকবেই।

তারপর থেকে আর কিছু দাঁতে কাটেন না। পরদিন সকালে প্রথম খাবার মুখে তোলার আগে নিশ্চিত করেন যেন ১৬ থেকে ১৮ ঘণ্টা পেট খালি থাকে।

এদিকে বলিউড আইটেম গার্ল মালাইকার সঙ্গে অভিনেতা অর্জুনের সম্পর্কের কথা কারও অজানা নয়। তারাও প্রেমের ক্ষেত্রে কোনো রাখঢাক রাখেন না। ১৩ বছরের ছোট প্রেমিক অর্জুনের বাহুলগ্না হিসেবে দেখা যায় নিয়মিত মালাইকাকে।

অনেকেই জানতে চান, এই কপোত-কপোতির বিয়ে সম্পর্কে। এ নিয়ে মুখ খুললেন অর্জুন। কবে মালাইকাকে বিয়ে করবেন— জানালেন সে কথা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এক প্রশ্নের উত্তরে অর্জুন সংবাদমাধ্যমকে বলেন, আগে নিজের পায়ের নীচের মাটি শক্ত করতে চাই। তার পর বিয়ে। অর্থনৈতিক ভাবে সাফল্যের কথা বলছি না। কিন্তু পেশাদার হিসেবে নিজেকে প্রমাণ করতে চাই।

১৯৯৮ সালে অভিনেতা-নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। তার একটি পুত্র সন্তানও রয়েছে। ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের সংসারের ইতি টানেন অভিনেত্রী। শোনা যায়, অর্জুনের সঙ্গে প্রেমের কারণেই আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা।

কয়েক বছর ধরে একে অপরকে ডেট করছেন অর্জুন-মালাইকা। ছুটি কাটাতে গিয়ে সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে সম্পর্কের সিলমোহর দেন এ জুটি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে তার প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: