sabbir

উপস্থাপিকার অভিযোগের বিষয়ে যা বললেন মীর সাব্বির

বিনোদন ডেস্ক:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  যেখানে অভিনেতা উপস্থাপিকা ইসরাত পায়েলকে উদ্দেশ করে বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা’। তখন বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে এটি নিয়ে সরব হন পায়েল। এই ঘটনায় ক্ষমা চাইতে বলেন মীর সাব্বিরকে।

শুক্রবার ১১ নভেম্বর মিসেস ইউনিভার্সের মঞ্চে ঘটে যাওয়া সেই ঘটনা নিয়ে মুখ খুললেন মীর সাব্বির। বুধবার ১৬ নভেম্বর বিকেলে অভিনেতা তার ভেরিফাইড ফেসবুক পেজে বিষয়টি বিস্তারিত তুলে ধরেন।

‘আপত্তিকর’ শব্দ চয়ন প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘এক দেশের গালি আরেক দেশের বুলি। মানে বলতে পারেন তেমন কিছুই না। একটা ছোট্ট বিষয়কে হঠাৎ করে বড় করার চেষ্টা করা হয়েছে।’

ওইদিনের ঘটনা প্রসঙ্গে অভিনেতা জানান, উপস্থাপিকা মজার ছলে আমার বরিশালের আঞ্চলিক ভাষায় কথা শুনতে চেয়েছেন। যেহেতু আমি বরিশালের ছেলে। আমি যে কথাটা বলেছিলাম, সেটা উপস্থাপিকা চমৎকার হেসে রিসিভ করেছেন এবং দর্শকরা তখন মজা পেয়েছেন। আমি যেটা বলেছি সেটা তাৎক্ষণিক এবং এর পেছনে কোনো উদ্দেশ্য ছিল না। কাউকে হেয় করার জন্য কিছু বলি নাই । সেটা নিশ্চয়ই সকলেই যারা দেখেছেন তারা বুঝতে পেরেছেন।

ক্ষমা চাওয়ার প্রশ্নে ‘রাত জাগা ফুল’ অভিনেতা-নির্মাতার জবাব, “উপস্থাপিকা আমার ছোট বোনের মতো। সে যদি কষ্ট পেয়ে থাকে তাহলে আমি দুঃখ প্রকাশ করতেই পারি। সেটা নিয়ে এভাবে ফেসবুক কিংবা বিভিন্ন মাধ্যমে বক্তৃতা দিয়ে ছড়ানোর কিছু নাই। আমাকে বললেই পারত, দাদাভাই কিংবা ভাইয়া আপনাকে আমি রেসপেক্ট করি। আপনার কথায় আমি কষ্ট পেয়েছি। আমি তখন হয়তো বলতাম, ‘সরি তুমি কষ্ট পেও না’। আমি তোমাকে কষ্ট দেওয়ার জন্য কথাটা বলিনি। কারণ তুমি আমার শব্দের মানে বুঝতে পারোনি। বিষয়টা শেষ হয়ে যেত।”

ভক্তদের প্রতি ধন্যবাদ জানিয়ে এ তারকা অভিনেতা লেখেন, ‘আবারও ধন্যবাদ। আমার সকল ভক্ত দর্শকদের। তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। যেভাবে আমার পাশে সবাই আছেন, আমাকে ভালোবাসেন, আমার শিল্পকর্মের প্রতি অগাধ বিশ্বাস যাদের আছে তারা আমার মাথার তাজ হয়ে থাকবেন আমরণ।’

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: