মেহজাবীন

দুই বছর আগেই বিয়ে করে এক সঙ্গে থাকেন মেহজাবীন-আদনান

বিনোদন ডেস্ক:

দীর্ঘদিন ধরেই শোবিজের বাতাসে টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের গুন্জন ভেসে বেড়াচ্ছে। তবে এ নিয়ে বরাবরই নীরবতা পালন করেছেন তারা দুজন। মাঝে শোনা গিয়েছিল, গাঁটছড়াও বেঁধেছেন এই অভিনেত্রী ও নির্মাতা। তখনও মুখে কুলুপ এঁটেছিলেন তারা।

এবার জানা গেল, দুই বছর আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন মেহজাবীন-আদনান। তাদের এক ঘনিষ্ঠজন সংবাদমাধ্যমকে জানিয়েছেন এ কথা।

নাম প্রকাশ না করার শর্তে মেহজাবীন-আদনানের ওই ঘনিষ্ঠজন কয়েকটি সংবাদমাধ্যমকে বলেন, ‘দুই বছর হলো মেহজাবীন-আদনান বিয়ে করেছেন। এটা ইন্ডাস্ট্রির সবাই জানে। তারা গুলশানে থাকেন। তারা একসঙ্গে বেশ কয়েকবার অবকাশ যাপন কাটিয়েছেন।

২০১৮ সালে মেহজাবীন ফেসবুকে নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছিলেন। ক্যাপশনে এ তারকা লিখেছিলেন, ‘ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি। নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে সেখানে।’ ওই পোস্টকে ঘিরেই সামনে এসেছিল তাদের প্রেমের খবর।

প্রেমকে পরিণয়ে রূপ দিয়েছেন এই জুটি। এদিকে বিশ্বস্ত কয়েকটি জানায়, এখন আর প্রেম নয়, বিয়ে করেছেন মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিব। একে অপরের পারিবারিক আয়োজনেও অংশ নেন এই জুটি।

এদিকে সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে অংশ নেওয়ার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দেন মেহজাবিন চৌধুরী। সেখানে আরও গিয়েছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, তাসনিয়া ফারিন। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা একসঙ্গে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন। তবে মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিবের সম্পর্কের বিষয়টি আবারও সামনে আসে তানজিন তিশার একটি টিকটক ভিডিওর মাধ্যমে। তিশার সেই টিকটক ভিডিওতে দেখা যায় মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিব দুজন হাত ধরে হাঁটছেন।

এছাড়া বিয়ের ব্যাপারে জানতে মেহজাবীনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কোনো সাড়া দেননি।

৮ নভেম্বর মঙ্গলবার সকালে বিয়ের পিঁড়িতে বসেছেন এমন খবর চাউর হওয়ায় এদিন দুপুরের দিকে ছোটপর্দার মেহজাবীন চৌধুরী নিজের ফেসবুকে একটি ঔদ্ধর্ত্যপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন। কয়েক শব্দের সেই স্ট্যাটাসে লেখা ‘R.I.P Yellow Journalism.’

হঠাৎ তার এমন আক্রমণাত্মক পোস্টের কারণ কী? কেনইবা এত গোস্বা হলো ছোটপর্দার এই নায়িকার? সে বিষয়ে বিস্তারিত কিছু লেখেননি মেহজাবীন। ধারণা করা হচ্ছে, বিয়ের খবর সংবাদমাধ্যমে উঠে আসার কারণেই হয়তো এমন ঔদ্ধর্ত্যপূর্ণ পোস্ট দিয়েছেন তিনি।

২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবিন। এরপর নিয়মিত ছোট পর্দায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। মেহজাবিনের পৈতৃক নিবাস চট্টগ্রামে হলেও শৈশবে বেড়ে উঠেছেন সংযুক্ত আরব আমিরাতে। শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিং এর ছাত্রী ছিলেন মেহজাবিন। ও লেভেলে পড়াশোনার সময় তিনি লাক্স সুন্দরী নির্বাচিত হন। পাঁচ ভাই-বোনের মধ্যে তিনি সবার বড়।

অন্যদিকে দেশের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতাদের তালিকায় রয়েছেন আদনান আল রাজিব। পরিচালক, প্রযোজক এবং চিত্রনাট্যকার হিসেবেও পরিচিত তিনি। কিছু আলোচিত টেলিভিশন নাটকও করেছেন।  তার টিভি নাটকগুলোর মধ্যে অল টাইম দৌড়ের উপর ও বিকাল বেলার পাখি উল্লেখযোগ্য। আদনান ভারতের পশ্চিমবঙ্গ থেকে পড়াশোনা শেষ করেন।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: