রামচরণ

সত্যিই কী বাংলা ছবিতে কাজ করতে চান রামচরণ

বিনোদন ডেস্ক:

ব্লকবাস্টার ‘আর আর আর’ ছবিতে আল্লুরি সীতারামা রাজু চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম সেরা সুপারস্টার রামচরণ। দক্ষিণি ইন্ডাস্ট্রির সুপারস্টারদের মধ্যে তিনি একজন। একের পর এক হিট ছবির দৌলতে তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে।

এই সুপারস্টার নাকি বাংলা ছবিতে কাজ করতে চলেছেন। সম্প্রতি এমনই খবর ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এছাড়া ভারতীয় একাধিক গণমাধ্যমেও এমন খবর এসেছে। কতটা সত্যি এই খবর? নাকি পুরোটাই গুজব।

প্রশ্ন উঠেছে, তাহলে রামচরণ কোন পরিচালকের ছবিতে অভিনয় করবেন? ছবির নাম কী? তার থেকেও বড় কথা, রামচরণের মতো সুপারস্টারকে ছবিতে নেওয়ার মতো বাজেট কি পশ্চিমবাংলার কোনো প্রযোজকদের আছে?

মহামারির পর থেকে হিন্দি ছবির অবস্থা বেশ শোচনীয়। এক সময় বক্স অফিসে কামাল দেখানো অক্ষয় কুমার থেকে শুরু করে আমির খান, ধরাশায়ী সবাই। সেখানেই বাজিমাত করেছে দক্ষিণী ছবি। ‘পুষ্পা’র হাত ধরে সারাদেশে দক্ষিণী ছবিগুলোকে নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছিল তা ক্রমশ বেড়েই চলেছে।

শুধু তাই নয়, ‘আরআরআর’, ‘কেজিএফ ২’ হোক কিংবা হালফিলের ‘কান্তারা’, সব কয়টি ছবিই বক্স অফিসে লেটার মার্কস নিয়ে পাস করেছে।

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন রামচরণ। সেখানেই ভারতীয় সিনেমার ভবিষ্যৎ নিয়ে আলোচনা করেন এই তারকা। সঙ্গে ছিলেন অক্ষয় কুমারও। সেই মঞ্চেই তিনি জানান বাংলা সিনেমার প্রতি তার ভাললাগার কথা। এও জানান, সব ভাষার ছবিতেই তিনি কাজ করতে চান।

রামচরণের ওই বক্তব্য থেকেই অনেকে ধরে নিয়েছেন, তিনি বাংলা ছবিতে কাজ করতে চলেছেন। যদিও অভিনেতা শুধু তার আগ্রহের কথাটি বলেছেন। কোনো বাংলা ছবিতে তিনি অভিনয় করছেন বা করতে চলেছেন, ব্যাপারটা মোটেই এরকম নয়।

রামচরণ বলেছিলেন, ‘আমি গুজরাতি ভাষায় কাজ করতে চাই। এছাড়া বাংলা ভাষার ছবি নিয়েও ধারণা রয়েছে। বাংলা ছবিতে কাজ করতে চাই। যদি কোনো পরিচালক আমার কথা ভাবেন, তাহলে বাংলা ছবিতে কাজ করতে আমার কোনো আপত্তি নেই।’

পশ্চিমবাংলার সঙ্গে বেশ ভালো যোগাযোগ রয়েছে আরআরআর ‘তারকা’ রামচরণের। তিনি সময় করে বাংলা ছবি দেখেনও। চলতি বছরে নিজের ব্লকবাস্টার হিট ছবি ‘আরআরআর’-এর প্রচারের সময় কলকাতায় ঝটিকা সফরে এসেছিলেন এই অভিনেতা।

রামচরণ তেজা তেলুগুভাষী চলচ্চিত্রে কাজ করে দুইটি অন্ধ্র প্রদেশ রাজ্য নন্দী পুরস্কার, দুইটি ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ, দুইটি সিনেমা এওয়ার্ডস এবং একটি সন্তোষম সেরা অভিনেতা পুরস্কার পেয়েছেন। তিনি ভারতের মা টিভির বোর্ড অব ডিরেক্টরের সদস্য। এই সুপারস্টারকে একজন সফল উদ্যোক্তাও বলা হয়। ভারতীয় ব্যবসা ম্যাগাজিন ২০১৩ সালের ভারতীয়দের আয়ের তালিকায় রামচরণকে ৬৯ নম্বরে রাখেন। সেই বছরে তার আয় ছিল ১২.৬৯ কোটি রুপি।

হায়দরাবাদের ধনী পরিবারগুলোর মধ্যে প্রথম সারিতে রয়েছে রামচরণ তেজার পরিবার। তবে পারিবারিক সম্পত্তি ছাড়াও নিজের ঝুলিতেই ১৩০০ কোটি রুপির সম্পদ। গাড়ির বিষয় দারুণ শৌখিন এই অভিনেতা। তার গ্যারেজে রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি। এগুলোর দামও আকাশচুম্বী।

রাম চরণ মুম্বাইয়ের একটি অভিনয়ের স্কুলে অভিনয়ের কোর্স সম্পন্ন করেছিলেন। যেখানে হৃতিক রোশন, কারিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়ারাও অভিনয় শিখেছেন।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: