শেরপুরে

শেরপুরে শিশু নির্যাতন মামলায় অভিযুক্তদের বিচারের দাবিতে মানবন্ধন

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের মামলায় অভিযুক্তদের গ্রেফতার ও বিচারের দাবিতে শনিবার ৮ অক্টোরবর বিকালে শেরপুরের নকলা উপজেলার শিববাড়ী-তারাকান্দি বাইপাস সড়কের বারইকান্দি গ্রামে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে অভিযোগ করা হয়, নকলা উপজেলার ধনাকুশা গ্রামের জাহাঙ্গীর আলমের ঘরে প্রবেশ করে তার শিশু পুত্র নুর মাহিন (৭) কে একই এলাকার মাজম আলীর ছেলে হারেজ আলী (৪২) জোর পূর্বক বলৎকারের চেষ্টা করে।

এসময় শিশুটির আর্ত চিৎকারে আশে পাশের লোকজন এসে অভিযুক্ত হারেজ আলীকে আটকের চেষ্টা করলেও তার অপর দুই সহযোগী তাকে ছাড়িয়ে নিয়ে যায়। এসময় বলৎকারের চেষ্টায় ব্যার্থ হয়ে হারেজ আলী ধারালো চাকু দিয়ে শিশুটিকে গুরুতর আহত করে । শিশুর পিতা বাড়িতে না থাকায় তার ফুফু শামছুন নাহার তাকে নকলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

আরও পড়ুন : নুসরাত হত্যার ঘটনা পুনঃতদন্তের দাবিতে দন্ডিতদের পরিবারের মানববন্ধন

পরবর্তীতে শামছুন নাহার বাদী হয়ে শেরপুরের নারী ও শিশু দমন ট্রাইব্যুনালে শিশু ও নারী নির্যাতন দমন আইন ২০০৩-এর ৯(৪)/৩০ ধারা মোতাবেক পিটিশন মামলা নং ৪৭৯/২২ দায়ের করেন। মামলাটি বর্তমানে পিবিআই জামালপুরের তদন্তনাধীনে আছে। মানববন্ধনে জানানো হয় অভিযুক্ত আসামীরা মামলারা গ্রেফতার না হওয়ায় বাদীকে মামলা প্রতাহারের জন্য বিভিন্ন ভাবে হুমকি প্রদান করছে ।

শেয়ার করুন: