শ্রীলেখা

কম বয়সী ছেলেদের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক:

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে অংশ নিতে ঢাকায় এসেছেন টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোমবার ১৬ জানুয়ারি বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে তার পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ প্রদর্শিত হয়েছে।

এদিন গণমাধ্যমের সঙ্গে আলাপকালে শ্রীলেখা জানান, আমার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ নিয়ে ঢাকায় এসেছি। পুরস্কার পাওয়া বা না পাওয়াটা বড় বিষয় নয়। পরিচালক হিসেবে সবে হাঁটতে শিখলাম, এটা আমার কাছে বিশাল প্রাপ্তি। আমার সিনেমাটি নির্বাচিত করার জন্য ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

আক্ষেপ করে তিনি বলেন, আমার সিনেমাটি কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল সিলেক্ট করেনি। দুঃখ রইল, কলকাতার মানুষ আমার সিনেমাটি দেখতে পারল না। তবে আমার ঢাকার বন্ধুরা দেখতে পাচ্ছে। এ সময় ব্যক্তিজীবনের নানা বিষয়েও খোলামেলা কথা বলেন শ্রীলেখা। বিয়ে প্রসঙ্গে তার সোজা জবাব, ‘ন্যাড়া একবার বেলতলায় গেছে!’

তিনি সিঙ্গেল মাদার। মেয়েকে নিয়ে তিনি জীবনযাপন করছেন। কথা প্রসঙ্গে বললেন, সিঙ্গেল, বাট নট হ্যাপি টু মিঙ্গেল। (হাসি)। তবে এই সিঙ্গেল জীবনে তিনি ভালো আছেন। বেশ ভালো আছেন বলেও জানালেন। বললেন, ‘বেশ ভালো আছি। অনেক বয়স হয়েছে। আমার মেয়ের এখন বয়ফ্রেন্ড হওয়ার কথা।’  তবে আমি প্রেমে আছি, রোমান্সে আছি।

বিভিন্ন সময় কম বয়সী ছেলেদের সঙ্গে শ্রীলেখার প্রেমের গুঞ্জন শোনা যায়। বিষয়টিকে পুরোপুরি গুজব আখ্যা দিয়ে তিনি বলেন, অনেক সময় খবরে আসে, শ্রীলেখা ৩০ বছরের ছেলেদের সঙ্গে প্রেম করে, এগুলো পুরোপুরি ভুল কথা। আমি পুরোপুরি সিঙ্গেল। একগাল হেসে শ্রীলেখা বলেন আমি এসব (প্রেম) করি না, বিশ্বাস করো।

বাংলাদেশ থেকে যদি অভিনয়ের প্রস্তাব পান, তাহলে কি করবেন- প্রশ্ন করতেই শ্রীলেখা জানান, অফার এসেছে, কিন্তু আমি নাম বলব না। দুটো গল্প খুব ভালো লেগেছে। এখন শুধু কমার্শিয়াল কথাবার্তা হবে। সবকিছু ঠিক হলে খুব শিগগিরই আবার আসব।

ঢাকায় কোন খাবারটি বেশি ভালো লেগেছে, জানতে চাইলে অভিনেত্রী বলেন, বাংলাদেশের সব খাবার ভালো। আজকে শাহি টুকরা খেলাম। কিন্তু নিজেকে অনেক কষ্টে সংযত করেছি। কারণ, আরেক পিস খাওয়ার ইচ্ছা ছিল। সেটার লোভ সংবরণ করেছি, আমি লোভী মানুষ। আর এ দেশের আতিথেয়তার সঙ্গে পৃথিবীর কোনো দেশ প্রতিযোগিতায় পারবে না।

উত্তর কলকাতার ছাদকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে সিনেমার গল্প। এতে মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। অভিনয়ে আরও আছেন ছোট পর্দার অভিনেতা প্রীতম দাস। পরিচালনার পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন শ্রীলেখা।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: