সাজেদা চৌধুরী

সাজেদা চৌধুরীর আসনে আ.লীগের মনোনয়ন পেলেন ছেলে শাহদাব

ফ‌রিদপুর প্রতিনিধি:

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সদ্য প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছে‌লে শাহদাব আকবর লাবু চৌধুরী।

মঙ্গলবার ৪ অক্টোবর গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সন্ধ্যা ৭টার দিকে মনোনয়ন পাওয়ার খবর নিশ্চিত করেছেন শাহদাব আকবর লাবু চৌধুরী। তিনি বলেন, আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী এমন একজন মানুষ ছিলেন, তিনি সালথা-নগরকান্দা ও কৃঞ্চপুরের উন্নয়নের জন্য যখন প্রধানমন্ত্রীর কাছে কিছু চাইতেন, তখন প্রধানমন্ত্রী বলতেন আমার ফুপু যা চায় তাই দিয়ে দাও। এভাবেই তিনি এলাকার উন্নয়ন করেছেন। মা ৮৬ সাল থেকে নগরকান্দা-সালথায় কাজ করে‌ছেন। গত পাঁচ বছর ধরে প্রান্তিক পর্যায়ে আমার মায়ের রাজনৈতিক প্রতিনিধি হিসেবে আমি কাজ করেছি। মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য মায়ের নির্দেশে আমি কাজ করেছি।

তি‌নি আরও ব‌লেন, আল্লাহ রহমতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছি বলেই ফরিদপুর-২ আসনে মনোনয়ন পেয়েছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের সবার সহযোগিতায় আগামী নভেম্বরের ৫ তারিখে অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে মায়ের (সৈয়দা সাজেদা চৌধুরী) ও আমার নেত্রীর সম্মান রক্ষা করতে পারি।

দলীয় সূত্রে জানা যায়, ফরিদপুর-২ উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য মোট ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তাদের মধ্যে সাজেদা চৌধুরীর দুই ছেলে আয়মন আকবর বাবলু চৌধুরী ও শাহদাব আকবর লাবু চৌধুরী ছিলেন।

ভয়েসনিউজ/এনএন

শেয়ার করুন: