সৌন্দর্যে নায়িকাদেরও হার মানায় যেসব ফুটবলারের সঙ্গী

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানায় যেসব ফুটবলারের সঙ্গী

স্পোর্টস ডেস্ক :

বিশ্বজুড়ে চলছে বিশ্বকাপ উন্মাদনা। ফুটবল এমন এক খেলা, যেখানে গোল হওয়া না–হওয়ার আনন্দ-বেদনার সঙ্গে জটিলতম সব ফরমেশন ও কৌশলের মজা পাওয়া যায়। যে যার জায়গা থেকে খেলাটাকে উপভোগ করতে পারার এই দুর্দান্ত সর্বজনীনতা খেলাটাকে দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় ইভেন্টে পরিণত করেছে। এবারের বিশ্বকাপে পায়ের জাদুতে কে দেখাবে নৈপুণ্য? কাপ যাবে কার ঘরে? বিশ্বব্যাপী এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। বর্তমানে সবাই ব্যস্ত নানা খেলোয়াড় সম্পর্কে জানতে। তাদের ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহ রয়েছে প্রচুর।

নিজেদের খেলার জন্য তো বটেই কিন্তু সঙ্গীদের জন্যও আলোচনায় এসেছেন বেশ কিছু ফুটবলার। হবে নাই বা কেন? তাদের প্রেমিকা কিংবা স্ত্রীরা যে সৌন্দর্যে নায়িকাদেরও হার মানিয়েছে। এমন কিছু ফুটবলারের সঙ্গী সম্পর্কে চলুন জেনে নিই-

থমাস মুলার ও লিসা মুলার
জার্মানির কিংবদন্তী ফুটবলার থমাস মুলার। খেলায় নৈপুণ্য দেখিয়ে সুদর্শন এই যুবক ভক্তদের বুকে ঝড় তোলেন। পিছিয়ে নেই তার স্ত্রী লিসা মুলারও। দেখতে অসাধারণ সুন্দরী এই নারী। তার সৌন্দর্যের কাছে অনেক হলিউড নায়িকারাও হার মানবে। তার ফ্যানের সংখ্যাও কম নয়।

লুইস সুয়ারেজ ও সোফিয়া বালবি
উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ ইতোমধ্যেই হাজির হয়েছেন কাতারে। সঙ্গে আছেন স্ত্রী সোফিয়া বালবি। সোনালি রঙা চুলের এই নারী বেশ লাস্যময়ী। লম্বাটে চেহারা আর ফিট শরীরের কারণে সহজেই অন্যের নজর কাড়েন তিনি।

নেইমার ও ব্রুনা বায়ানকার্ডি
খেলার পাশাপাশি বান্ধবী ব্রুনা বায়ানকার্ডির জন্য প্রায়ই শিরোনামে থাকেন ব্রাজিলের নেইমার। চুটিয়ে প্রেম করেন দুজন। ভালোবাসায় মাখামাখি মুহূর্তের ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। স্টাইলিংয়ের জন্য বেশ পরিচিত ব্রুনা।

ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রডরিগেজ
চ্যাম্পিয়নস লিগে সর্বাধিক ১৩৪টি গোল এবং ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে সর্বাধিক ১২টি গোলের রেকর্ড রয়েছে তার। বলছি পর্তুগালের ফুটবলার সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর কথা। অসংখ্য তরুণীর হৃদয়ে কাঁপন তোলেন তিনি। একইভাবে তরুণদের কাছে জনপ্রিয় তার বান্ধবী জর্জিনা রডরিগেজ। সুন্দরী এই নারী একজন মডেল ও ইনফ্লুয়েন্সার। জানলে অবাক হবেন, ৩৯.২ মিলিয়ন মানুষ তাকে ইনস্টাগ্রামে ফলো করেন। ক্রিশ্চিয়ানো রোনালদোর গার্লফ্রেন্ড হিসেবে নয়, এই তরুণী নিজের রূপ আর গুণের কারণেও যথেষ্ট পরিচিত।

লিওনেল মেসি ও অ্যান্তোনেলা রোকুজো
আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। বিশ্বকাপে এর আগে চারটি আসরে খেলেছেন তিনি। এবারের আসরে পায়ের জাদু দেখাবেন এমনটাই কামনা ফ্যানদের। মেসির স্ত্রী অ্যান্তোনেলা রোকুজোও কিন্তু রূপসী। মিষ্টি হাসি এই নারীকে তার সৌন্দর্য আর ব্যবহারের জন্য পছন্দ করেন অনেকেই। শৈশবের ভালোবাসাকে আঁকড়ে থাকার বিষয়টি কেউ কেউ অনুপ্রেরণাও মনে করেন।

শেয়ার করুন: